প্রতিদিনের বাংলাদেশ ডেস্ক:

হ্যামস্ট্রিং সমস্যার কারণে অন্তত চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারকে। বিষয়টি নিশ্চিত করেছে তারই ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)।

পিএসজি ওয়েবসাইটে দেয়া হয়েছে, এমআরআই স্ক্যান করার পর দেখা গেছে, নেইমারের বাম হ্যমস্ট্রিংয়ে গ্রেড-২ ইনজুরি রয়েছে। আটদিন পর আরও একটি পরীক্ষা করা হবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তবে এটা নির্ভর করছে ইনজুরির আপাতত পরিস্থিতির ওপর।

তবে, আপাতত পিএসজি যে ধারণা দিচ্ছে, এর মধ্যেই যদি সম্পূর্ণ ফিট হয়ে যান নেইমার, তাহলে চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারবেন হয়তো তিনি। ম্যাচটি অনুষ্ঠিত হবে নভেম্বরের ২৬ তারিখ।

প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) হয়ে দারুণ মৌসুম কাটাচ্ছিলেন ব্রাজিলিয়ান তারকা। ফরাসি লিগের একের পর এক গোল করছিলেন দলটির হয়ে। পিএসজির তারকা কিন্তু নিষ্প্রভ পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের জার্সিতে।

রোববার (১৩ অক্টোবর) সিঙ্গাপুরে আন্তর্জাতিক স্টেডিয়ামে আফ্রিকার ‘সুপার ঈগল’ নাইজেরিয়ার বিপক্ষে এক প্রীতি ম্যাচে অংশ নেন নেইমার। কিন্তু ইনজুরিতে পরে ১২ মিনিটে মাঠ থেকে উঠে যান এ তারকা ফুটবলার। পরে দেখা যায়, টেন্টে বসে পায়ের উরুতে বরফ ঘঁষছিলেন নেইমার। ওই সময়ই শঙ্কা দেখা দেয়, হয়তো আরও কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here