প্রতিদিনের বাংলাদেশ ডেস্ক: বু

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী তাপসী পান্নু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে আসা এই নায়িকা নিজের মেধা ও অভিনয় দক্ষতা দেখিয়ে অল্প সময়ের মধ্যে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। কুড়িয়েছেন ভক্ত-সমালোচকদের প্রশংসা। পেয়েছেন তারকাখ্যাতি।

আনন্দের পাশাপাশি এই খ্যাতি যে তাকে কতটা বিড়ম্বনায় ফেলেছে, তা নায়িকা আগেই জানিয়েছেন। বলেছেন, তিনি চাইলেও এখন আর পছন্দের জায়গাগুলোতে ও শপিং মলে যেতে পারেন না। বন্ধুদের সঙ্গে ঘুরতে পারেন না। বিদেশ গিয়ে শপিং করেন। কারণ সবখানেই ফটোসাংবাদিক ও ভক্তদের উৎপাত।

অভিনেত্রী তাপসী এবার জানালেন, কোনো শপিংমল বা সিনেমা হলের ওয়াশরুমে গেলেও নাকি ভক্তদের আবদার মেটাতে হয় তাকে। ভক্তরা কাছে এসে বিনয়ের সুরে তাপসীকে বলেন, ‘আপনার সঙ্গে কি একটি ছবি তুলতে পারি?’ অনেকে আবার কিছু জিজ্ঞেস না করেই কাছে ঘেঁষে সেলফি তোলা শুরু করেন।

আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে তাপসী অভিনীত ‘সান্ড কি আঁখ’ ছবিটি। সেখানে আরও আছেন ভূমি পেদনেকর। ভারতের উত্তর প্রদেশের জোহরি গ্রামের শার্পশুটার প্রকাশি তোমার ও চন্দ্র তোমারের জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘সান্ড কি আঁখ’। সম্প্রতি এ ছবির প্রচারে গিয়ে একটি সাক্ষাৎকারে তার বিড়ম্বনার কথা জানান তাপসী।

ওই সাক্ষাৎকারে তাপসীর সহ-অভিনেত্রী ভূমি পেদনেকরও ছিলেন। এই নায়িকা জানান, বলিউড ইন্ডাস্ট্রিতে তার দেখা সবচেয়ে আবেদনময়ী পুরুষ অক্ষয় কুমার। তিনি আরও জানান, ‘বাড়ি থেকে বের হওয়ার সময় আমি প্রায়ই গিজার বন্ধ করতে ভুলে যাই। এটি আমার সবচেয়ে বাজে অভ্যাস।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here