ডেক্স রিপাের্ট ! শনিবার (১২ অক্টোবর) রাতে সিঙ্গাপুর থেকে ফেরার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মেজর (অব.) হাফিজকে গ্রেফতার হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের জামিন মঞ্জুর করেছেন আদালত। রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন দশ (১০,০০০) হাজার টাকা মুচলেকায় পরবর্তী ধার্য তারিখ পর্যন্ত আসামিকে এ জামিন দেওয়া হয়েছে।

এদিনে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক নূরে আলম মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে আসামিকে আদালতে হাজির করেন। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জামিনের বিরােধিতা করে রিমান্ডের দাবি করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক দশ(১০,০০০) হাজার টাকা মুচলেকায় পরবর্তী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

 ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি) শেখ মাে. শামীম জানান, মেজর (অব.) হাফিজ সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর ও বানােয়াট তথ্য ইমেইলে পাঠানাের কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। র্যাব-৪-এর এসআই আবু সাঈদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here