প্রতিদিনের বাংলাদেশ ডেস্ক:

লা লিগার চলতি মৌসুমে কিছুতেই যেন নিজেদের চেনা রুপে ফিরতে পারছে না স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে গ্রানাডার বিপক্ষে শত চেষ্টা করেও ২-০ গোলের ব্যবধানে পরাজয় এড়াতে পারেনি কাতালুনিয়ান ক্লাবটি।

নিজেদের ঘরের মাঠে গ্রানাডার জয়ে যতোটা কৃতিত্ব স্বাগতিক দলটি, ঠিক ততোটাই ব্যর্থতার দায় বার্সেলোনার। পুরো ম্যাচ জুড়েই ছন্নছাড়া ফুটবল খেলেছে দলটি। তবে কিছু বুঝে ওঠার আগেই বার্সার জালে বল প্রবেশ করায় গ্রানাডা। ম্যাচের মাত্র ৬৩ সেকেন্ডের মাথায় প্রথম গোল করে বসে স্বাগতিকরা। গোললাইনের কাছে দাঁড়িয়ে হেডে বল জালে জড়ান র‍্যামন আজিজ।

ম্যাচের শুরুর এ ঘটনাই ছিলো পুরো প্রথমার্ধের বিজ্ঞাপন। যেখানে বার্সেলোনা ছিলো শুধুই দর্শকের ভূমিকায়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মেসি ও আনসু ফাতিকে মাঠে নামান বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। কিন্তু ম্যাচের ৬৬ মিনিটে ডি বক্সে আজিজের ক্রস ক্লিয়ার করতে গেলে বল ভিদালের হাতে লাগে। ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে গোল করেন আলভারো ভাদিলো।

দুই গোলে পিছিয়ে পড়েও ম্যাচে ফেরার চেষ্টা করে বার্সা। মেসি ও ফাতি ভালো সুযোগও তৈরি করেছিলেন। তবে গ্রানাডার গোলরক্ষককে তারা পরাস্ত করতে পারেনি। শেষ পর্যন্ত ২-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় মেসিদের।

এই জয়ে পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে গ্রানাডা। ৭ পয়েন্ট নিয়ে বার্সা আছে সাতে। অন্যদিকে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সেভিলা দ্বিতীয় ও ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ তৃতীয় স্থানে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here