ডেক্স রিপোর্টঃ

সিলেটের জকিগঞ্জে স্কুল থেকে বাড়ি ফেরার পথে টমটমের (ব্যাটারিচালিত অটোরিকশা) ভেতরে এক ছাত্রীকে ধর্ষণ করেছে চালক ও তার এক সহযোগী। এ ঘটনায় মঙ্গলবার ভোররাতে টমটম চালক নাজিম আহমদকে আটক করেছে পুলিশ।

আটক নাজিম জকিগঞ্জ উপজেলার সোনারগ্রামের মৃত কালা মিয়ার ছেলে। তার সহযোগী একই উপজেলার নালুচক গ্রামের আবদুস সালামের ছেলে কাওসার আহমদকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের।

জানা গেছে, গত সোমবার বিকেলে জকিগঞ্জ উপজেলার জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন ছাত্রী টমটমযোগে বাড়ি ফিরছিলেন। রাস্তায় অন্য ছাত্রীরা নেমে গেলে টমটমে ছিলেন নবম শ্রেণীর এক ছাত্রী। পূর্ব মজলি এলাকার মিনু মিয়ার বাড়ির পাশে যাওয়ার পর টমটম চালক নাজিম ও তার সহযোগী কাওসার টমটমের পর্দা ফেলে ভেতরে তাকে ধর্ষণ করেন। এসময় শোরচিকৎকার শুনে মিনু মিয়া এসে রক্তাক্ত অবস্থায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে অভিভাবকের মাধ্যমে তাকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে পাঠান। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পাঠানো হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

এদিকে, মঙ্গলবার ভোররাতে জকিগঞ্জ উপজেলার বড়পাথর এলাকা থেকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নাজিম আহমদকে আটক করেছে পুলিশ।এবং তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here