প্রতিদিনের বাংলাদেশ ডেস্ক:

বলিউডে দীর্ঘ ক্যারিয়ার না হলেও পারিবারিক সূত্রে জন্ম থেকেই রূপালি দুনিয়ার সঙ্গে যুক্ত জাহ্নবী। প্রথম ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অকপট জাহ্নবী জানালেন, তিনি মনে করেন নারীদের সঙ্কোচহীন জীবনকে বড় পর্দায় তুলে আনতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন। জাহ্নবী বলেন, সময় বদলাচ্ছে। আমার মনে হয় নারীদের জন্যে আগামীতে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে।

বলিউডের অন্যান্য সেলেবদের সঙ্গে ‘এমএএমআই মুভি মেলা উইথ স্টার’-এ উপস্থিত হন জাহ্নবী কাপুরও। সেখানেই তাকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়ের কোন দিকটা তাকে এত টানে। উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই।

আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল। অভিনয় জীবনে এখনও পর্যন্ত সেরা পরামর্শ কী পেয়েছেন জাহ্নবী? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাকে বলা হয়েছিল ক্যামেরার সামনে জীবন্ত থাকতে হবে সর্বক্ষণ। আশপাশে যা ঘটছে তার থেকে শিক্ষা নিয়ে অভিনয়কে আরও ঋদ্ধ করে তুলতে হবে। অনেক সময়ই রিহার্সাল করে নয়, সেরা অভিনয় বেরিয়ে আসে কোনও ভুলের মধ্যে দিয়ে, খুবই স্বতঃস্ফূর্তভাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here